সেই ছোট্ট মুন্নি এখন অনেক বড়

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০২০

সেই ছোট্ট মুন্নি এখন অনেক বড়

সেই ছোট্ট মুন্নি এখন অনেক বড়। বজরঙ্গি ভাইজান ছবির সেই ছোট্ট মুন্নিকে মনে আছে? ওই এক রত্তি বয়সেই হাজার হাজার মানুষের মন জয় করেছিল মুন্নি তথা হর্ষালি মালহোত্রা। মূক ও বধির বালিকার চরিত্রে তার অভিনয় মুগ্ধ হয়েছিল মানুষ। খুদে অভিনেত্রীর মিষ্টত্ব আজও মনে রেখেছে দর্শকরা। কিন্তু জানেন কি সেই এক রত্তি হর্ষালি এখন কিশোরী। আনন্দঝর্ণা ডেস্ক।

 

 

 

২০১৫ সালে বজরঙ্গি ভাইজান ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। রাতারাতি বিখ্যাত হয়েছিল মুন্নি। তখন মুন্নি তথা হর্ষালির বয়স মাত্র ৭ বছর। সম্প্রতি দীপাবলি উপলক্ষে বেশ কিছু ছবি পোস্ট করে হর্ষালি। সেই ছবিগুলি মুহূর্তে ভাইরাল হয়। তার বয়স এখন ১২।

 

 

 

ছবিগুলিতে হর শালিকে সেই ছোট্ট মুন্নির মতোই মিষ্টি ও সুন্দর লাগছিল। কখনো তাকে রং দিয়ে আলপনা দিতে দেখা যায়। কখনো সে ছবিতে তাকে পুজোর থালা হাতে দেখা যায়। দীপাবলি উপলক্ষে এথনিক পোশাকই বেছে নিয়েছে হর্ষালি। ছবিতে তাকে লাল রংয়ের চুরিদার স্যুটে দেখা যাচ্ছে।

কবীর খান পরিচালিত বজরঙ্গি ভাইজান ছবিতে প্রথম অভিনয় করে ছোট্ট হর্ষালি। সেই ছবিতে অভিনয় করেছিলেন সালমান খান এবং কারিনা কাপুর খান। এখনো ছবির সেট থেকে মনে রাখার মত কিছু মুহূর্তের ছবি শেয়ার করে সে। সেই ছবিতে দর্শকদের মুগ্ধ করেছিল হর্ষালি। তার সৌন্দর্যেও মুগ্ধ দর্শকরা। ভবিষ্যতে বলিউডের নায়িকারূপে দেখলেও যে দর্শকরা তাকে সাদরে গ্রহন করবে আশা করাই যায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 22
    Shares

সর্বশেষ সংবাদ