হবিগঞ্জে তরমুজের দাম বেশি চাওয়ায় দুই পক্ষের সংঘর্ষ

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২৪

হবিগঞ্জে তরমুজের দাম বেশি চাওয়ায় দুই পক্ষের সংঘর্ষ
প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জ শহরে তরমুজের দাম বেশি চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ।

শুক্রবার (২৯ মার্চ) রাত ১০টার দিকে শহরের শায়েস্তানগর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে শায়েস্তানগর এলাকায় শহরের মোহনপুর গ্রামের রাজু আহমেদ নামে এক ব্যবসায়ীর কাছে তরমুজ কিনতে যান পার্শ্ববর্তী বহুলা গ্রামের সৈয়দ আলী। এ সময় তরমুজের দাম বেশি চাওয়া নিয়ে বাগবিতণ্ডা হয় তাদের। পরে দুজনের হাতাহাতি হয়। বিষয়টি তারা নিজেদের আত্মীয় ও প্রতিবেশীদের জানালে তারা ঘটনাস্থলে আসেন। একপর্যায়ে সংঘর্ষ লাগে দুই পক্ষের। একপক্ষ অন্যপক্ষকে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে শহরের প্রধান সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রাত সাড়ে ১০টার দিকে সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার খলিলুর রহমান ঘটনাস্থলে পৌঁছে উভয়পক্ষের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি শান্ত করেন।

আরও পড়ুন  ইলিয়াস আলীসহ গুমকৃত সকল নেতাকর্মীদের ফিরিয়ে দিন- এড. এমরান আহমদ চৌধুরী

এ ঘটনায় রাজু আহমেদ ও সৈয়দ মিয়াসহ দুই পক্ষের অন্তত ১৫ জন আহত হন। তাদের মধ্যে রাজু ও সৈয়দ মিয়াকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হবিগঞ্জ সদর থানার ওসি অজয় চন্দ্র দেব বলেন, তরমুজের দাম বেশি চাওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। চার-পাঁচ জন আহত হয়েছে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

তিনি আরও বলেন, উভয়পক্ষের লোকজনকে শান্ত থাকতে বলা হয়েছে। এরপর আবারও সংঘর্ষে জড়ালে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ