গোয়াইনঘাটে তিনজনকে গলা কেটে হত্যা

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, জুন ১৬, ২০২১

প্রভাতবেলা প্রতিবেদক:

সিলেটের গোয়াইনঘাটে দুই শিশুসহ মায়ের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।
বুধবার (১৬ জুন) সকাল সাড়ে ৭টার দিকে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণ পাড়ায় নিজবাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি দক্ষিণ পাড়া গ্রামের হিফজুর রহমানের স্ত্রী আলিমা বেগম (৩৫) আট বছরের ছেলে মিজানুর রহমান ও তিন বছরের শিশুকন্যা তানিশা বেগম। এ সময় আহত অবস্থায় নিহতের স্বামী হিফজুর রহমানকে (৩৮) উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা শঙ্কামুক্ত বলে জানা গেছে।

 

ঘটনার রহস্য উন্মোচনে দুটি ক্লু নিয়ে কাজ করছে পুলিশ। হত্যাকাণ্ডে ব্যবহৃত বটি জব্দ করা হয়েছে। পুলিশের ধারণা পারিবারিক কলহে অথবা মামার বাড়ির সম্পত্তির ভাগ নেয়া নিয়ে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। এ দুটি বিষয়কে প্রাধান্য দিয়েই তদন্ত কাজ চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন  ফোর্বসের এশিয়া সেরা তালিকায় বাংলাদেশি তিন কোম্পানি

 

নিজ ঘরের বটির আঘাতেই তাদের মৃত্যু হয়েছে। সিআইডির ক্রাইম সিন ইউনিটের একটি দল ঘটনাস্থল থেকে আলামত হিসেবে ওই বটিসহ আরও কিছু জিনিসপত্র জব্দ করেছে।

 

খবর পেয়ে সিলেট রেঞ্জের ডিআইজি মো. মফিজ উদ্দিন আহম্মেদ, জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনসহ পুলিশের একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ