গোলাপগঞ্জে হেফাজতের বিক্ষোভ মিছিল, সমাবেশ

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২০

গোলাপগঞ্জে হেফাজতের বিক্ষোভ মিছিল, সমাবেশ

সংবাদদাতা, গোলাপগঞ্জ:

ফরাসি প্রেসিডেন্টের বিদ্রুপ মন্তব্য ও মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর কার্টুন প্রচারের প্রতিবাদে সিলেটের গোলাপগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৩০ অক্টোবর) দুপুরে জুমার নামাজের পর উপজেলার বিভিন্ন মসজিদ থেকে মিছিল নিয়ে পৌর সদরের চৌমুহনীতে জনতার অংশগ্রহণে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এরপর গোলাপগঞ্জ উপজেলা হেফাজতের সহ-সভাপতি শায়খ আব্দুল মতিন নাদিয়ার সভাপতিত্বে ও উপজেলা হেফাজতের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল গফফারের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা হেফাজতের সহ-সভাপতি শামস উদ্দিন, অর্থ সম্পাদক আফসার চৌধুরী, গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, গোলাপগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম হাফিজ জামিল আহমদ, বুধবারী বাজার ইউনিয়ন হেফাজতের সাধারণ সম্পাদক মাওলানা আলি আহমদ, ভাদেশ্বর ইউনিয়ন হেফাজতের সাধারণ সম্পাদক মাওলানা মোখতার আহমদ, বাদেপাশা ইউনিয়ন হেফাজতের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুস সালাম, গোলাপগঞ্জ পৌর হেফাজতের সভাপতি মাওলানা ইকবাল হুসেন, মাওলানা মাহফুজ আহমদ, আব্দুল লতিফ সরকার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ফ্রান্সে শার্লি এব্দো কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ (সা.) এর কার্টুন প্রচার করে মুসলিম উম্মাহ’র হৃদয়ে রক্তক্ষরণ ঘটানো হয়েছে। বাক স্বাধীনতার নামে এমন জঘন্যতম অন্যায় কোনোভাবেই মেনে নেয়া যায় না।

তারা বলেন, এমন অসভ্য কর্মকাণ্ড বন্ধ না করলে বিশ্বব্যাপী ম্যাঁক্রো সরকারকে বয়কট করা হবে। বাংলাদেশ সরকারকে এ ঘটনায় ফ্রান্সের প্রতি রাষ্ট্রীয় নিন্দা ও প্রতিবাদ জানাতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে সারা বিশ্বে প্রতিবাদের দাবানল ছড়িয়ে পড়বে এবং নবীপ্রেমিকরা ফ্রান্সের পণ্য বর্জন করতে বাধ্য হবে। বক্তারা বিশ্বশান্তির দূত হযরত মহানবী (সা.) এর অবমাননা বন্ধে ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর জন্য মুসলিম বিশ্বের প্রতি আহ্বান জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 69
    Shares

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ