ডিআরইউর নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২০

ডিআরইউর নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

প্রভাতবেলা প্রতিবেদক:

পেশাদার সাংবাদিকদের মান উন্নয়ন, দক্ষতা বাড়ানো, সদস্যদের অধিকার সুরক্ষা ও সাগর-রুনী হত্যার বিচারে ঐক্যবদ্ধ থাকার প্রত্যয় নিয়ে দায়িত্বভার গ্রহণ করেছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নতুন কমিটির নেতারা।

সোমবার (৭ ডিসেম্বর) ডিআরইউ’র সাগর-রুনী মিলনায়তনে নতুন কমিটির (২০২১) কাছে বিদায়ী কমিটির পক্ষ থেকে দায়িত্বভার হস্তান্তর করা হয়।

বিদায়ী কমিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীর সঞ্চলনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- নবনির্বাচিত সভাপতি মুরসালিন নোমানী, সাধারণ সম্পাদক মসিউর রহমান খান ও সহ-সভাপতি ওসমান গণি বাবুল।

অনুষ্ঠানে বিদায়ী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতারা নতুন কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্য কর্মকর্তারা বিগত কমিটির নেতাদের হাতে ক্রেস্ট তুলে দেন।

গত ৩০ নভেম্বর ডিআরইউ কার্যনির্বাহী কমিটি-২০২১ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বাসসের সিনিয়র রিপোর্টার মুরসালিন নোমানী। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সমকালের সিনিয়র রিপোর্টার মসিউর রহমান খান। এছাড়া সহ-সভাপতি পদে ওসমান গণি বাবুল, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, অর্থ সম্পাদক শাহ আলম নূর, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন ও কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন এম এম জসিম, রহমান আজিজ, রুমানা জামান, মো. মাহবুবুর রহমান, রফিক রাফি, নার্গিস জুঁই ও জাহাঙ্গীর কিরণ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 5
    Shares

সর্বশেষ সংবাদ