ভোলায় আবাসিক হোটেলে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

ভোলায় আবাসিক হোটেলে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

প্রভাতবেলা ডেস্ক:

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আবাসিক হোটেলে ডেকে নিয়ে দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাসুদ বেপারী নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ ।

ধর্ষণের অভিযোগে ২৬ বছর বছর বয়সী ওই যুবককে বুধবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে মাসুদকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মাসুদ জেলার তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের দেয়ানপুর গ্রামের বাসিন্দা।

ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মাসুদসহ তিনজনকে আসামি করে বোরহানউদ্দিন থানায় একটি মামলা করেছেন। মামলার অন্য দুই আসামি অজ্ঞাতনামা।

মামলার এজাহারে স্কুলছাত্রীর বাবা উল্লেখ করেন, স্কুলে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে মাসুদ তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। একপর্যায়ে মাসুদ ফুসলিয়ে তার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায়। বুধবার সকালে তার মেয়ে স্কুলে গেলে মাসুদ বিয়ে করবে বলে দুই থেকে তিনজনের সহায়তায় মোটরসাইকেলে করে তার মেয়েকে বোরহানউদ্দিন পৌরসভার ৬ নং ওয়ার্ডে অবস্থিত গোল্ডেন সান আবাসিক হোটেলে নিয়ে যায়। পরে সেখানে তাকে ধর্ষণ করে। খবর পেয়ে পুলিশ ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করে। অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ভোলা সদর হাসপাতালে পাঠায়।

ভোলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. সায়েদুর রহমান জানান, মেয়েটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

জানতে চাইলে বোরহানউদ্দিন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন জানান, ঘটনার পরপরই অভিযুক্ত মাসুদ বেপারীকে গ্রেপ্তার করা হয়। পরে ভিকটিমের বাবার করা মামলায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 13
    Shares

সর্বশেষ সংবাদ