মৌলভীবাজারে দুই তরুণী নিখোঁজ

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২৩

মৌলভীবাজারে দুই তরুণী নিখোঁজ
প্রতিনিধি, মৌলভীবাজার: কলেজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়া মৌলভীবাজারের দুই তরুণীর সন্ধান এখনো পায়নি পরিবার। গত ৬ দিন ধরে নিখোঁজ রয়েছেন তারা।

 

জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের নাজিরাবাদ গ্রামের মোস্তাকিন মিয়ার মেয়ে নাদিয়া আক্তার (১৭)। সে গত ১৪ নভেম্বর সকাল ৯টায় কলেজ যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর আর বাড়ি ফেরেনি। সে মৌলভীবাজার শহরের শাহ মোস্তফা কলেজে একাদশ শ্রেণিতে পড়ে।

 

 

নিখোঁজ নাদিয়া আক্তারের পিতা মো. মোস্তাকিন মিয়া বলেন, আমার মেয়ে কলেজে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়। এরপর আর ফিরে আসেনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েছি কিন্তু কোথাও নেই। পরে মৌলভীবাজার মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছি। আমরা খুব শঙ্কায় দিনযাপন করছি।

 

দুইদিন পর মৌলভীবাজারের রাজনগর উপজেলার কদমহাটা গ্রামের শাহানা আকতার (১৮) নামে আরও এক তরুণী নিখোঁজ হয়। সে রাজনগর মাওলানা মোফাজ্জাল হোসেন মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

আরও পড়ুন  আরিফ-কামরানের প্রীতি ফুটবল ম্যাচ ড্র

 

নিখোঁজ শাহানা আকতারের চাচা রিপন বলেন, ১৬ নভেম্বর সকালে কলেজ যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সে। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তার মা বাবা খুবই চিন্তায় আছে।

 

এ বিষয়ে মৌলভীবাজারের পুলিশ সুপার মো. মনজুর রহমান বলেন, তাদের খুঁজে বের করতে আমরা কাজ করছি। আশা করি দ্রুত তাদের সন্ধান পাওয়া যাবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ