সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন, বিমানবন্দর থানা উপ-কমিটির নির্বাচন ৬ নভেম্বর

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২০

সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন, বিমানবন্দর থানা উপ-কমিটির নির্বাচন ৬ নভেম্বর

প্রভাতবেলা প্রতিবেদক:

সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজি: চট্ট-২১৫৯ এর অর্ন্তভুক্ত) বিমানবন্দর থানা উপকমিটির প্রথম ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ৬ ই নভেম্বর শুক্রবার অনুষ্টিত হবে ।

প্রথমবারের মতো অনুষ্টিত এ নির্বাচনে মোট ৯ টি পদের বিপরীতে লড়ছেন ২২ জন । সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করছেন মো: দারা মিয়া, আব্দুল আহাদ ও মো: ফরিদ মিয়া । সহ-সভাপতি পদে মো: আল আমীন, সিদ্দিক মুনশী ও মিলাদ আহমদ । সাধারন সম্পাদক পদে ৩ প্রাথী লড়ছেন, তারা হলেন মো: বদরুল ইসলাম, মো: শিপলু আহমদ ও আজাদ হোসেন । সহ-সম্পাদক পদে প্রতিদ্বান্ধতা করছেন জগলু আহমেদ ও রাজু আহমেদ ।

সাংগঠনিক সম্পাদক পদে রিমন আহমদ, শামীম আহমদ, ওলিউর রহমান ও শফিক মিয়া প্রতিদ্বন্ধিতা করছেন । কোষাধ্যক্ষ পদে লড়বেন বিলাল আহমদ ও কুদরত মিয়া । এছাড়া তিন সদস্য পদের জন্য লড়ছেন ৫ জন, তারা হলেন আশফাক আহমদ, সাদ্দাম হোসেন, কয়েস আহমদ, কামাল ময়া ও নজরুল ইসলাম ।

প্রথমবারের মতো অনুষ্টিত এ নির্বাচন নিয়ে বেশ আশাবাদী সভাপতি প্রাথী মো: দারা মিয়া । তিনি এ প্রতিবেদককে বলেন, শ্রমিকদের দাবী-দাওয়া আদায়, শ্রমিক স্বার্থ রক্ষাসহ শ্রমিকদের কল্যাণে কাজ করার মানসেই তিনি নির্বাচন করছেন । অপরদিকে সম্পাদক পদের প্রার্থী মো: বদরুল ইসলাম বলেন, নির্বাচনে জয়ী হলে শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠা, শ্রমিক স্বার্থ সুরক্ষার লক্ষ্যে কাজ করবো ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  • 16
    Shares

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ