বাবুনগরীর জানাযা রাত ১১টায়, হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গনে

প্রকাশিত: ৪:৪১ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২১

বাবুনগরীর জানাযা রাত ১১টায়, হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গনে

বৃহস্পতিবার রাত ১১ টায় আল্লামা জুনায়েদ বাবুনগরীর নামাজে জানাযা মাদ্রাসা প্রাঙ্গনে আদায় করা হবে । হেফাজতে ইসলাম বাংলাদেশ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস বিষয়টি নিশ্চিত করেন। প্রতিনিধি, চট্টগ্রাম

হেফাজতে ইসলামের আমীর ও দারুল উলূম মুূঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার শিক্ষা পরিচালক শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। বৃহস্পতিবার বেলা ১২.৪৫ মিনিটে তিনি চট্টগ্রাম নগরীর বেসরকারি হাসপাতাল সিএসসিআর এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। এর আগে বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় হঠাৎ উচ্চ রক্তচাপের কারণে তিনি অনেকটা সংজ্ঞাহীন হয়ে পড়ায় তাকে বেলা সাড়ে ১১টার দিকে সিএসসিআর হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

 

হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস বলেন, ‘কয়েকদিন আগেও হুজুরের নিয়মিত চেক আপে সবকিছু ঠিক ছিল। তবে বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টায় হঠাৎ উচ্চ রক্তচাপের কারণে তিনি অনেকটা সংজ্ঞাহীন হয়ে পড়েন।

আরও পড়ুন  করোনায় আক্রান্তের সংখ্যা ৪৮ লাখ ছাড়াল

 

বেলা বারোটার দিকে চট্টগ্রাম নগরীর বেসরকারি হাসপাতাল সিএসসিআর এ তাকে ভর্তি করা হয়। তিনি ডাক্তার ইব্রাহিমের তত্ত¡াবধানে চিকিৎসাধীন ছিলেন। প্রথমে সাধারণ ওয়ার্ড ও পরে অবস্থার অবনতি হলে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে ১২.৫০মিনিটে তার মৃত্যু হয়।

 

 

প্রসঙ্গত,৭৩ বছর বয়সী আল­ামা বাবুনগরী বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি দীর্ঘদিন ধরে কিডনির জটিলতা, ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে অসুস্থতায় ভুগছিলেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ