ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল করা যাবে না : পরিবেশমন্ত্রী

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২৩

ষড়যন্ত্র করে নির্বাচন বানচাল করা যাবে না : পরিবেশমন্ত্রী
বিএনপি-জামায়াত আগামী নির্বাচনকে বানচাল করে দেশে অশান্তি সৃষ্টি করতে নানাভাবে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়কমন্ত্রী মো. শাহাব উদ্দিন।

 

তিনি বলেন, ষড়যন্ত্র করে নির্বাচন কোনোভাবেই বানচাল করা যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে মৌলভীবাজার জেলার জুড়ীতে ২ কোটি ৯১ লাখ ৭৬ হাজার ৯৭৫ টাকা ব্যয়ে জুড়ী নদীর ওপর নির্মিত পশ্চিমজুড়ী ইউনিয়নের খালেরমুখ ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী।

 

পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের উন্নতি দেশি-বিদেশি অনেকেই সহ্য করতে পারছে না। কাজেই আগামী নির্বাচনকে সামনে রেখে সরকার ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে দেশি-বিদেশি গভীর ষড়যন্ত্র চলছে। তাই আগামী নির্বাচনে মুক্তিযুদ্ধের মতো সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হবে। দেশের অগ্রগতি, উন্নয়ন, শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখতে নৌকা মার্কার বিকল্প নেই।’

আরও পড়ুন  তাণ্ডব চালিয়ে দুর্বল হয়েছে আম্ফান

 

উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক এম এ সালামের সঞ্চালনায় ও পশ্চিমজুড়ী ইউপি চেয়ারম্যান মো. আনফর আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন মৌলভীবাজার এলজিইডির নির্বাহী প্রকৌশলী আহমেদ আব্দুল্লাহ, সহকারী কমিশনার (ভূমি) রতন কুমার অধিকারী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাসুক মিয়া, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বদরুল ইসলাম, উপজেলা ভাইস-চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, সাবেক চেয়ারম্যান শ্রীকান্ত দাশ, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, আব্দুল কাইয়ুম ভূঁইয়া প্রমুখ।

 

এ সময় উপস্থিত ছিলেন থানার ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সত্তার, দপ্তর সম্পাদক শরদেন্দু দাস শেখু, সাবেক ইউপি সদস্য জমির আলী, উপজেলা যুবলীগের সহসভাপতি সাইয়ুল ইসলাম, আহমদ কামাল অহিদ, হাসান তারেক, ইউপি সদস্য মনিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বল, কলেজ ছাত্রলীগের সভাপতি আশফাক আদনান, সাধারণ সম্পাদক গৌতম দাশ, ছাত্রলীগ নেতা আল আমিন প্রমুখ।

আরও পড়ুন  ১০ বছরে রেমিটেন্স এসেছে ১০ লাখ ৪৭ হাজার ৫১৮ কোটি টাকা

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ