সিলেটস্থ বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদ-এর ঈদ পুণর্মিলনী

প্রকাশিত: ১:২১ পূর্বাহ্ণ, আগস্ট ১৪, ২০২২

সিলেটস্থ বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদ-এর ঈদ পুণর্মিলনী
সিলেটস্থ বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদ-এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন।

সিলেটস্থ বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদের  ঈদ পুনর্মিলনী অনুষ্টিত  হয়েছে। সংগঠনের সভাপতি আলহাজ¦ রফিকুল ইসলাম বাদল এর সভাপতিত্বে এবং সেক্রেটারী মোহাম্মদ ওবায়দুল হক এর পরিচালনায় ও স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং নগর উন্নয়নে ও শহরকে পরিচ্ছন্ন রাখতে সব ধরনের সহযোগিতার আহবান জানান।

 

শুক্রবার ১২ আগস্ট’  সিলেট শহরের একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত ঈদ পূণর্মিলনীতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর দিলারা রহমান, গণিত বিভাগের প্রফেসর ড. মোঃ আশরাফ উদ্দিন, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, সমাজবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোঃ আল-আমীন, ফরেস্ট এন্ড এনভায়রনমেন্ট বিভাগের অধ্যাপক ড. মোঃ কামরুজ্জামান, এম.সি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মুহঃ আলাউদ্দিন খান, এম.সি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আছিরুল হক, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক কানিজ ফাতেমা, জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মোঃ বাহাউদ্দিন শিকদার, পূবালী ব্যাংক কালিঘাট শাখার ব্যবস্থাপক এস.এম মুহিদুল ইসলাম, উত্তরা ব্যাংক ঢাকাদক্ষিণ শাখার ব্যবস্থাপক মোঃ শাহীন হোসেন, ওয়াকফ্ স্টেট এর বিভাগীয় কর্মকর্তা আলহাম আব্দুল্লাহ, সংগঠনের উপদেষ্টা ও সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমিন ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ সারওয়ার হোসেন।

আরও পড়ুন  তলিয়ে গেছে জৈন্তাপুরের তিন হাজার হেক্টর ফসলি জমি

 

অনুষ্ঠানের সিলেটে কলেজ পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় এম.সি কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মুহঃ আলাউদ্দিন খানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে লটারী বিজয়ীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন সিলেট সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আরিফুল হক চৌধুরী।

 

ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে সিলেটস্থ বরিশাল বিভাগীয় নাগরিক কল্যাণ পরিষদের  সদস্য ও তাদের পরিবারবর্গসহ প্রায় তিনশতাধিক লোক উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ