এমসি কলেজে গৃহবধূকে ধর্ষণ: পেছালো চার্জশিট

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২১

এমসি কলেজে গৃহবধূকে ধর্ষণ: পেছালো চার্জশিট

প্রভাতবেলা প্রতিবেদক:

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে নববধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় করা মামলার চার্জশিট গঠন পিছিয়ে। আজ রবিবার (১০ জানুয়ারি) চার্জশিট গঠনের দিন ধার্য থাকলেও আসামি পক্ষের আবেদনের প্রেক্ষিতে তা পিছিয়ে আগামী ১৩ জানুয়ারি নতুন তারিখ ঘোষণা করেছেন আদালত।

রবিবার (১০ জানুয়ারি) দুপুরে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক চৌধুরী এই আদেশ দেন। এর আগে সকালে কঠোর নিরাপত্তায় মামলার আট আসামিকে আদালতে হাজির করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবী রাশিদা সাইদা খানম জানান, আসামি পক্ষের আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে আদালতের বিচারক দুই দিন বাড়িয়ে চার্জশিট গঠনের শুনানির জন্য আগামী ১৩ জানুয়ারি তারিখ নির্ধারণ করেছেন। এই সময় ধর্ষণ মামালার আসামি তারেকুল ইসলাম তারেকের আইনজীবী আদালতে জামিনের আবেদন করলে আদালতের বিচারক শুনানি শেষে জামিন নামঞ্জুর করেন।

উল্লেখ্য, গত বছরের ২৫ সেপ্টেম্বর সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে সংঘবদ্ধ ধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। ভুক্তভোগীর স্বামীর মামলার পরিপ্রেক্ষিতে আট জনকে অভিযুক্ত করে ৩ ডিসেম্বর অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এরপর ৪ জানুয়ারি আদালতে আসামিদের উপস্থিতিতে চার্জগঠনের তারিখ নির্ধারিত হয় ১০ জানুয়ারি। শাহপরাণ থানায় ভিকটিমের স্বামীর করা ওই মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিন জনকে আসামি করা হয়। এই পর্যন্ত মামলার ছয় জন এজাহারভুক্ত আসামিসহ আট জন গ্রেফতার হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ