জয় , প্রিয়াঙ্কা ও আকাশ নিবিরের ‘কেবিন নাম্বার ২২’

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২১

জয় , প্রিয়াঙ্কা ও আকাশ নিবিরের ‘কেবিন নাম্বার ২২’

মানবিকতা আর ভালবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ‍্য চলচ্চিত্র ‘কেবিন নাম্বার ২২’ আমাদের সমাজে এমন অনেক সন্তান আছে যারা মা বাবার প্রতি সঠিক দায়িত্বটি পালন করতে চায় না। অসুস্থ হওয়ার পর দিনের পর দিন পড়ে থাকলেও দেখার প্রয়োজন অনুভব করে না। অন‍্য দিকে ডাক্তারদের সঙ্গে থাকতে থাকতে একসময় তারাই হয়ে উঠে আপনজন। এমনই গল্প নিয়ে সিনেমাটি নির্মাণ করা হয়েছে। চলচ্চিত্রটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আউয়াল চৌধুরী। স্বদেশমাল্টি মিডিয়ার ব‍্যানারে এর প্রযোজক হিসেবে ছিলেন আরজে সাইমুর রহমান। আনন্দঝর্ণা ডেস্ক♦

 

এতে অভিনয় করেছেন, চিত্রনায়ক জয় চৌধুরী, চিত্রনায়িকা প্রিয়াঙ্কা জামান, আকাশ নিবির, কাজী ইফতে খারুল আলম তারেক, নাজমুল হক রাইয়‍্যান।

 

জয় চৌধুরী বলেন, আমি এই প্রথম স্বল্পদৈর্ঘ‍্য চলচ্চিত্রে কাজ করলাম। গল্পটি ভাল লাগলো তাই এক কথায় রাজি হয়ে গেলাম। এটি একটি মানবিক গল্প। ডাক্তাররাও যে অনেক মানবিক, একজন রোগীর সেবা করতে গিয়ে তারাও যে রোগীর আপনজন হয়ে উঠে, কারো মৃত‍্যুতে তাদের মধ‍্যও যে হাহাকার তৈরি হয় সেটি তুলে ধরা হয়েছে। একজন মায়ের আপন সন্তানকে দেখার যে আকুতি আর অন‍্যদিকে ডাক্তারের তার সন্তানের অভিনয় করে তাকে সান্তনা দেয়া এককথায় ভাল লাগার একটি গল্প।

আরও পড়ুন  আনুশকাহর বয়স নিয়ে জটিলতা

 

সিনেমাটি সম্পর্কে নায়িকা প্রিয়াঙ্কা জামান বলেন, গল্পটি অত‍্যান্ত চমৎকার। এই খারাপ সময়েও ডাক্তাররা যেভাবে মানুষের পাশে রয়েছে, সেবা করছে বিষয়টা আমরা সেভাবে অনুভব করি না। একজন রোগীর পাশে থাকতে থাকতে সেই রোগী এক সময় আপন মানুষ হয়ে উঠে। ডাক্তারদের আবেগ ভালোবাসার অন‍্য রকম একটি রুপ দেখা যাবে এই স্বল্প দৈর্ঘ‍্য চলচ্চিত্রে। আশা করি সবার ভাল লাগবে এবং মানুষের জন‍্য শিক্ষণীয় হয়ে থাকবে।

 

এটি প্রযোজনা করেছেন আরজে ও বিনোদন সাংবাদিক সাইমুর রহমান। এই শর্টফিল্মটি নিয়ে তিনি বলেন, ‘আমরা নিয়মিত কিছু ভাল কাজ করতে চাই। আমাদের প্রতিষ্ঠান স্বদেশ মাল্টিমিডিয়া থেকে আমরা নাটক, মিউজিক ভিডিও, ডুকুমেন্টারি ও স্বল্পদৈর্ঘ‍্য চলচ্চিত্র নির্মাণ করে থাকি। এটি একটি মানবিক গল্পের ছবি। আমাদের সমাজে এমন অনেক চিত্র আমরা দেখতে পাই যে সন্তান মা বাবাকে ফেলে চলে গেছে তাদের কোনো খবর রাখে না।’

আরও পড়ুন  আলাউদ্দিন আলীর গানে আঁখির আলমগীর

 

উল্লেখ্য, পরিচালক সূত্রে জানাযায় এটি swadesh tv  ইউটিউব চ্যানেলে শিগগিরই শর্টফিল্মটি মুক্তি দেয়া হবে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ