সিলেটের শামসুদ্দিন হাসপাতালে ৩ জনের মৃত্যু

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, জুন ১১, ২০২০

সিলেটের শামসুদ্দিন হাসপাতালে ৩ জনের মৃত্যু

 

প্রভাতবেলা প্রতিবেদক:

 

সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ (সদর) হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জুন) সকাল থেকে দেড়টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত পৃথক সময়ে তারা মারা যান।

 

এর মধ্যে একজনের বাড়ি গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের তুরুকভাগ গ্রামে। তার নাম মতিন মিয়া। তার বয়স ষাটোর্ধ। অপর দুইজনের একজন হলেন শাহপরান এলাকায়। তার নাম আব্বাস উদ্দিন (৭০) এবং খাদিমনগর এলাকার পারভিন বেগম (৫০) নামের এক নারী।

 

মারা যাওয়া ৩ জনের মধ্যে গোলাপগঞ্জ উপজেলার মতিন মিয়া ও শাহপরান এলাকার আব্বাস উদ্দিন আইসিউতে ভর্তি ছিলেন। অপরদিকে পারভিন বেগম সাধারণ অবস্থায় চিকিৎসাধীন ছিলেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের সহকারী আবাসিক মেডিক্যাল অফিসার ডা. জন্মেজয় দত্ত ।

 

তবে তাদের ৩ জনের মধ্যে গোলাপগঞ্জের মতিন মিয়া করোনা আক্রান্ত হলেও শাহপরান এলাকার আব্বাস উদ্দিন করোনা আক্রান্ত ছিলেন না বলে জানিয়েছেন শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের সহকারী আবাসিক মেডিক্যাল অফিসার ডা. জন্মেজয় দত্ত।

আরও পড়ুন  "খালেদা জিয়ার জামিনে মুক্তিতে আর আইনগত কোনো বাধা নেই"

 

তিনি বলেন, আব্বাস উদ্দিনের শ্বাসকষ্টসহ আরও কয়েকটি রোগে ভুগছিলেন। তাই অন্য হাসপাতাল থেকে জোর করে শামসুদ্দিনে পাঠিয়ে দেয়া হয়েছিলো। তিনি গতকাল বুধবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। আর পারভিন বেগম নামের ওই নারীর করোনা পরীক্ষার রিপোর্ট এখনো না আসলেও বিভিন্ন উপসর্গ দেখে করোনা সন্দেহ করা হচ্ছে। তিনি গত ৮ জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

 

প্রভাতবেলা/এমএ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।

সর্বশেষ সংবাদ